বিনোদন দুনিয়াভিডিও

Icche Putul: গল্পে নতুন মোড়! আবারও মেঘকে ভুল বুঝে ঘাড় ধাক্কা দিল নীল, প্রকাশ্যে ধামাকাদার পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক হলো 'ইচ্ছে পুতুল (Icche Putul)'।

Advertisements

Icche Putul: জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল (Icche Putul)’। মাত্র কয়েক মাসের মধ্যেই নবাগত এই ধারাবাহিকটি দর্শকের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকে আলাদা ভাবে নজর কেড়েছে গল্পের নায়িকা মেঘ ওরফে তিতিক্ষার অভিনয়। বর্তমানে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করছে এই ধারাবহিক। নিয়মিত দর্শকরা সকলেই জানেন মেঘকে নীলের জীবন থেকে পাকাপাকি ভাবে সরিয়ে ফেলতে বিয়ের পর থেকেই একের পর এক চক্রান্ত করতে থাকে ময়ূরী। এমনকি রূপের সঙ্গে হাত মিলিয়ে মেঘকে চরিত্রহীনার তকমা দেয় সে। এরপরের সকল ঘটনা কারোরই অজানা নয়।

Icche Putul

Icche Putul Zee Bangla

ধারাবাহিকের শেষ পর্বে দেখা গিয়েছে নিজেদের ভুল বুঝতে পেরে অনুতপ্ত নীল ও মীনাক্ষী দেবী। যদিও এখন সবটাই হাতের বাইরে। এদিকে ময়ূরীর দেখানো ভিডিও মেঘকে যে ক্ষত বিক্ষত করে দিয়েছে তা স্পষ্ট বুঝতে পেরেছে তার বাবা। যার কারণে অনিন্দ্য বাবু তাকে নানা কথা বলে একটু শান্ত করতে থাকেন। এরই মধ্যে নীল ও মেঘের ডিভোর্সের দিন আগত হয়েছে। এখনোও পর্যন্ত মেঘকে ফেরানোর সব চেষ্টা করে যাচ্ছে নীল। মেঘকে ফোন করে না পেয়ে শেষ পর্যন্ত তার বাবাকে ফোন করে নীল। মেঘ ফোন ধরতে না চাইলেও শেষ পর্যন্ত মধুমিতা দেবীর কথায় মেঘ নীলের সঙ্গে কথা বলে। নীল তাকে তার সঙ্গে কিছুক্ষন কথা বলতে এবং যেতে অনুরোধ করে।

Advertisements

Icche Putul

Icche Putul New Episode

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আসন্ন নয়া পর্ব, যেখানে দেখা যাবে নীলের অনুরোধে মেঘ ও নীল একসঙ্গে গাড়ি করে কোর্টের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এমন সময় নীল জানায় ডিভোর্সের জন্য যে আইডি প্রুফ দরকার সেটা সে আনতে ভুলে গেছে। আইডি প্রুফ না থাকায় মেঘ ও নীলের ডিভোর্স আটকে যায় সেইদিনের মতো। গাঙ্গুলী বাড়ির সকল সদস্য ঠিক করে যেভাবে হোক তারা নীল ও মেঘকে এক করবে। এরই মাঝে দেখা যায় নীলদের পাড়ার দুর্গাপূজায় গান গাইতে আমন্ত্রণ জানানো হয় মেঘকে। মেঘ পূজো মণ্ডপে এলে তার সঙ্গে কথা বলতে থাকে গিনি সহ গাঙ্গুলী পরিবারের অন্যান্য সদস্যরা। কিন্তু মেঘ কারোর কথা না শুনে নীলের মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করলে আবারও তাকে ভুল বুঝে নীল সেখান থেকে বের করে দেয়।

Advertisements

ধামাকাদার এপিসোড! ডিভোর্স পেপার ছিঁড়ে ফেলে নীলের জীবনে ফিরে গেল মেঘ

যদিও এমন কোনো ভিডিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়নি। ইউটিউবের একটি পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। তবে আদৌ এমন কোনো ঘটনা ঘটবে কিনা তা জানতে দেখতে হবে ইচ্ছে পুতুল।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles