বিনোদন দুনিয়াভিডিও

Icche Putul: ধুন্ধুমার এপিসোড! গিনির থেকে সবটা শুনে রূপকে বেধড়ক মার দিল নীল

বর্তমানে জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা।

Advertisements

Icche Putul: বর্তমানে জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। টিআরপি তালিকায় নিজের স্থান পাকাপোক্ত করতে গল্পে একের পর এক চমক নিয়ে আসছেন নির্মাতা। নিত্য দর্শকরা সকলেই জানেন একদিকে গিনির উপর রূপের অত্যাচার দিন দিন বেড়ে চলেছে অন্যদিকে মেঘকে নিজের জীবনে ফিরিয়ে নিতে উদগ্রীব হয়ে উঠেছে নীল। যার কারণে সে এক প্রকার পাগলামি শুরু করেছে।

Icche Putul Zee Bangla 

Advertisements

Icche Putul

ধারাবাহিকের সাম্প্রতিক টেলিকাস্ট হওয়া পর্বে দেখা গিয়েছে, রুপ গিনিকে জানায় তার বাবার সম্পত্তির অর্ধেক তার নামে লিখিয়ে আনতে পারলেই সে গিনির সঙ্গে থাকবে। কিন্তু রূপের এই প্রস্তাবে কিছুতেই রাজি হয়না গিনি। এরপরই রেগে গিয়ে গিনির গলা টিপে ধরে রূপ। গিনি বলে সে সকলের সামনে রূপের এই রুপটার কথা জানিয়ে দেবে। এরপরই রূপকে কোনো রকমে সেখান থেকে নিয়ে যায় শালিনী দেবী। তারা দুজনে ঠিক করে কোনোভাবেই গিনিকে বাড়ির বাইরে তারা যেতে দেবে না। অন্যদিকে দেখা যায় মেঘের ইউনিভার্সিটিতে যাওয়ায় জিষ্ণুকে সকলের সামনে চরম অপমান করে নীল। যার কারণে নীলের উপর চটে যায় মেঘ।

Advertisements

Icche Putul New Episode

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আসন্ন নয়া পর্ব যেখানে দেখা যাবে, রূপের হাত থেকে বাঁচতে মেঘের শরণাপন্ন হয়েছে গিনি। গিনির বিপদ বুঝে পুলিশকে সঙ্গে নিয়েই সান্যাল বাড়িতে পৌঁছে যায় মেঘ। সে গিয়ে গিনির নাম ধরে চিৎকার করতে থাকলে দেখতে পায় গিনির উপর অত্যাচার করছে রূপ। মেঘকে দেখতে পেয়েই গিনি ছুটে চলে যায় তার কাছে। এরপরই গিনি সকলের সামনে রূপের ব্যাপারে সবটা বলে দেয়। রুপ যে তাকে প্রতিনিয়ত অত্যাচার করছে সেই কথাও সে জানিয়ে দেয়। গিনির কাছ থেকে সবটা শুনেই রূপকে মেরে পুলিশের হাতে তুলে দেয় নীল।

দুর্ধর্ষ এপিসোড! পার্টিতে এসেই রূপের আসল চেহারা দেখতে পেলেন মীনাক্ষী দেবী

যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এমন কোনো ভিডিও প্রকাশ্যে আনা হয়নি। ইউটিউবের একটি পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। যদি সত্যিই সকলের সামনে গিনি রূপের পর্দা ফাঁস করার পর নীল তাকে পুলিশের হাতে তুলে দেয় তবে কেমন লাগবে দর্শকদের।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles