বিনোদন দুনিয়াভিডিও

Icche Putul: চাঞ্চল্যকর এপিসোড! ময়ূরীর সাহায্যে মেঘের চরম সর্বনাশ করে দিল রূপ

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত জনপ্রিয় একটি ধারাবাহিক হলো 'ইচ্ছে পুতুল (Icche Putul)'।

Advertisements

Icche Putul: জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল (Icche Putul)’। সময়ের সাথে সাথে এই ধারাবাহিকের জনপ্রিয়তাও যে বেশ বেড়েছে তা সোশ্যাল মিডিয়া খাতায় চোখ রাখলেই বোঝা যায়। সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে এই ধারাবাহিকের প্রতিটি পর্ব। বর্তমানে আবার গল্প আবর্তিত হচ্ছে রূপ ও গিনিকে কেন্দ্র করে।

Icche Putul

Advertisements

Icche Putul Zee Bangla

ধারাবাহিকে সাম্প্রতিক টেলিকাস্ট হওয়া পর্বে দেখা গিয়েছে কোর্টের নির্দেশে বেল পেয়ে গিয়েছে রূপ। কোর্টের এমন বিচারে খুবই অসন্তুষ্ট হয়েছে গাঙ্গুলী পরিবারের সদস্য সহ মেঘও। তবে জেলে থেকেও একটুও শুধরায়নি রূপ। বরং জেল থেকে বেরিয়েই সে মেঘের ক্ষতি করতে উঠে পরে লেগেছে এবং এইবারও সে ময়ূরীর শরণাপন্ন হয়েছে। এদিকে নীলকে পেতে মরিয়া হয়ে উঠেছে ময়ূরী। তাই সে রূপের সঙ্গে হাত মিলিয়ে সারা জীবনের জন্য মেঘকে সরিয়ে দিতে চাইছে। শেষ পর্বে দেখা গিয়েছে পূজোর সময় মেঘকে পিছন থেকে অনুসরণ করতে থাকে সে। মেঘ বেশ ভয় পেয়ে যায় রূপের কথা ভেবে।

Advertisements

Icche Putul New Episode

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে ময়ূরীর সাহায্য নিয়ে মেঘের ঘরে ঢোকে রূপ। ঘরে কেউ আছে বুঝতে পেরে মেঘ ওঠে বসে কিন্তু কাউকে দেখতে পায়না। সে মনে মনে ভাবে সে যদি রূপকে ভয় পায় তবে সেই ভয় তাকে আরো চেপে ধরবে। সে আলো নিভিয়ে শুয়ে পড়ে। রূপ আবারও তার চারপাশে ঘুরতে থাকে। এইবার মেঘ স্পষ্ট বুঝতে পারে তার ঘরে কেউ একটা ঢুকেছে। সে আলো জ্বালিয়ে গোটা ঘর খুঁজতে থাকে ঠিক এমন সময় তার হাত পিছন থেকে ধরে মুখ চেপে ধরে রূপ।

মেঘ চিৎকার করলেও তার গলা কারোর কান অবধি পৌঁছায় না। রূপ মেঘকে বলে তাকে সে তিলে তিলে মারবে এবং যে কাজটা সে গাঙ্গুলী বাড়িতে করতে পারেনি আজ সেই কাজটাই করবে যাতে মেঘ কাউকে মুখ দেখাতে না পারে।

দুর্ধর্ষ এপিসোড! রূপকে খুন করে মেঘকে ফাঁসিয়ে দিল ময়ূরী

যদিও এই ভিডিওটি চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়নি। ইউটিউবের একটি পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। তবে কী সত্যি ময়ূরীর সাহায্য নিয়ে মেঘের ক্ষতি করে দেবে রূপ! কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প! জানতে দেখতে হবে ইচ্ছে পুতুল।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদেরGoogle News পেজটি

Related Articles