বিনোদন দুনিয়া

Icche Putul: ছিঃ রূপ, তুমি এইরকম! টাকা দিতে অস্বীকার করায় গিনির গলায় ছুরি ধরল রূপ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

আপাতত গল্প যে দিকে মোড় নিয়েছে তাতে একটি এপিসোডও মিস করতে নারাজ দর্শকরা।

Advertisements

Icche Putul: বর্তমানে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় আছে ইচ্ছে পুতুল (Icche Putul)। টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে না পারলেও দর্শকমনে নিজের স্থান পাকাপাকি করে নিয়েছে এই ধারাবাহিক। সোশ্যাল মিডিয়া থেকে বাড়ির ড্রয়িং রুম সর্বত্রই এই ধারাবাহিক নিয়ে চর্চা তুঙ্গে। আপাতত গল্প যে দিকে মোড় নিয়েছে তাতে একটি এপিসোডও মিস করতে নারাজ দর্শকরা।

Icche Putul Zee Bangla

Icche Putul

Advertisements

নিয়মিত দর্শকরা সকলেই জানেন ইতিমধ্যে গিনির সঙ্গে রূপের বিয়ে সুসম্পন্ন হয়েছে। অনেক চেষ্টা করেও মেঘ তাদের বিয়ে আটকাতে পারেনি। গিনিও নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করতে পেরে আনন্দে আত্মহারা হয়ে উঠেছে কিন্তু সে এখনো জানেই না যে কি অপেক্ষা করছে তার জন্য! সকলের আশীর্বাদ নিয়ে শ্বশুরবাড়ি গেছে গিনি। এদিকে বিয়ের পরের দিন সকাল থেকেই আবারো নেশায় ডুবে গিয়েছে রূপ তার বাবার কোনো কথাই সে মানছে না। এমন সময় গিনিকে নিজের ঘরে ডেকে পাঠায় রূপের বাবা। রুপ ও গিনি সুকান্ত বাবুর ঘরে পৌঁছালে সুকান্ত বাবু গিনিকে জিজ্ঞেস করে তার কোনো অসুবিধা হচ্ছে কিনা! এরপরই সে গিনির কাছে জানতে চায় তার বর নিজের রোজগারে তার ভাত কাপড়ের দায়িত্ব নেবে নাকি কারোর দয়ায়? গিনি জানায় অবশ্যই নিজের টাকায় এবং রূপ অত্যন্ত পরিশ্রমী। এই কথায় একটু অবাক হয় সুকান্ত বাবু। এরপরই সে জানায় আজকে থেকে রূপের সমস্ত হাত খরচ বন্ধ। এরপর গিনি চলে গেলে এই ঘটনা নিয়ে অশান্তি শুরু করে রূপ। সে জানায় হাত খরচ না পেলে সে কোনোভাবেই গিনিকে নিজের স্ত্রী হিসাবে মানবে না।

সব সীমা পার! এইবার গিনির মুখের ওপর ভাত কাপড়ের থালা ছুড়ে মারলো রূপ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Icche Putul New Episode

Icche Putul

Advertisements

এরই মাঝে প্রকাশ্যে এসছে ধারাবাহিকের (Icche putul) আসন্ন নয়া পর্ব যেখানে দেখা যাবে বিদেশে ট্যুরে যাওয়ার আগে রূপের বাবা ওরফে সুকান্ত বাবু কোম্পানির পাওয়ার অফ অ্যাটর্নি দিয়ে যায় গিনির কাছে। রূপ জ্বীনের কাছ থেকে হাত খরচে টাকা চাইলে সে টাকা দিতে অস্বীকার করে রূপকে। এরপরই গিনির গলায় ছুরি ধরে রূপ। সে বলে গিনির হাতে সব ক্ষমতা থাকলেও গিনি টাকা দেবে না এমন কথা সে মানবে না। গিনি জানায় রূপ যেমন কাজ করবে তেমন পারিশ্রমিকই পাবে। এরপর রূপ জানায় তাকে পার্টিতে যেতে হবে তাই টাকা এক্ষুনি লাগবে। গিনি রুপ কে জিজ্ঞাসা করে সে কি তার বাবার সঙ্গেও ঠিক একই কাজ করতো? রুপ বলে অবশ্যই। রূপের কথায় চমকে যায় গিনি। এদিকে ততক্ষণে ঘরে চলে এসেছে রূপের মা। এইদিকে এয়ারপোর্টে যাওয়ার পথে গিনির সঙ্গে কথা বলায় ফোনের ওপার থেকে সব কথাই শুনতে পায় তার বাবা। তাই এয়ারপোর্টে না গিয়ে তৎক্ষণাৎ সে ফিরে আসে বাড়িতে। তবে কি এইবার কি রূপ তার বাবার গলায় একইভাবে ছুরি ধরবে? নাকি রূপকে রিহ্যাবে পাঠাবে তার বাবা! গিনির সামনেও কি এইভাবে রূপের আসল স্বরূপ বেরিয়ে আসবে! যদি এমনটাই হয় তবে কেমন লাগবে দর্শকদের!

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles