বিনোদন দুনিয়াভিডিও

Icche Putul: গল্পে নতুন টুইস্ট! ঠাম্মির কথায় শেষবারের মত নীলকে ক্ষমা করল মেঘ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব 

যত সময় এগোচ্ছে ততই জনপ্রিয়তার শিখরে পৌঁছচ্ছে জি বাংলার (Zee Bangla) 'ইচ্ছে পুতুল (Icche Putul)' ধারাবাহিকটি।

Advertisements

Icche Putul: যত সময় এগোচ্ছে ততই জনপ্রিয়তার শিখরে পৌঁছচ্ছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল (Icche Putul)’ ধারাবাহিকটি। প্রতি পর্বেই দর্শকদের জন্য নিত্যনতুন চমক। ইদানিং গল্প যেদিকে মোড় নিয়েছে তাতে একটি এপিসোডও দর্শকরা মিস করতে চাইছেন না। নিয়মিত দর্শকরা সকলেই জানেন রূপ ও ময়ূরীর আসল রূপ সকলের সামনে আসার পরই মেঘকে গাঙ্গুলী বাড়িতে ফিরিয়ে আনতে উদ্যোগী হয়েছেন সকলেই।

Icche Putul Zee Bangla

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে মেঘ ও নীলের ডিভোর্সের দিন এসে গিয়েছে। মেঘ নীলের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলির কথা মনে করলেও ঠিক করেছে কিছুতেই সে নীলের করা অপমান ভুলে তার কাছে ভুলে যাবে না। এদিকে দেখা যায় ডিভোর্সের দিন সকালে মেঘকে ফোন করে শেষ বারের মত তার গাড়িতে করে যাওয়ার অনুরোধ জানায় নীল। নীলের জেদের কাছে হার মানতে বাধ্য হয়ে তার সঙ্গে কোর্টে যেতে রাজি হয় মেঘ।

Advertisements

এরপরই দেখা যায় মেঘকে আনতে চলে আসে নীল। কিছুটা রাস্তা যাওয়ার পর নীল জানায় সে তার আইডি প্রুফ বাড়িতে ফেলে এসেছে তাই মেঘকে নিয়ে তাকে একবার গাঙ্গুলী বাড়িতে যেতে হবে। মেঘ বুঝতে পারে নীল ইচ্ছাকৃত ভাবে এই কাজ করেছে। মেঘ নীলকে জানিয়ে দেয় সে কোনোভাবেই তার বাড়ির ভেতর ঢুকবে না। মেঘকে গাড়িতে বসিয়ে রেখে আইডি প্রুফ আনতে বাড়িতে ঢোকে নীল। ঠিক সেই সময়ই মেঘের কাছে এসে কথা বলতে থাকে গিনি। তারপরই সে অনুরোধ জানায় মেঘকে একবার বাড়ির ভিতরে যাওয়ার জন্য। মেঘ যেতে না চাইলে গিনি বলে সে গেলে ঠাম্মির ভালো লাগবে।

Advertisements

Icche Putul

Icche Putul New Episode

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে মেঘ গিনির সঙ্গে বাড়িতে ঢুকতে গেলে তাকে বরণ করেন মীনাক্ষী দেবী। মীনাক্ষী দেবীর এহেন আচরণে আনন্দ না পেয়ে বেশ অসন্তুষ্ট হয় মেঘ। মেঘ বেশ কড়া ভাবেই বিগত এক বছর ধরে তার সঙ্গে হওয়া অন্যায়ের কথা স্মরণ করায় মীনাক্ষী দেবীকে। সে বুঝিয়ে দেয় এক বছর সে প্রতিটা ক্ষেত্রে কতটা কষ্ট মুখ বুঝে সহ্য করেছে। তবে গাঙ্গুলী বাড়ির কেউই হাল ছাড়ার পাত্র নয়। গিনির মা ওরফে সেজ্যোতি মেঘকে বলে সব কিছু ভুলে আবার নতুন করে শুরু করতে। কিন্তু মেঘ জানায় সে এমন কোনো কাজ করেনি যার জন্য তার কাছে তারা সবাই হাত জোর করছে।

Icche Putul

এরপরই সে বলে একবার তাকে চরিত্রহীনার তকমা দেওয়া হয়েছে এরপর হয়তো রাত্রে তার বাইরে গান গাওয়া নিয়ে নোংরা কথা বলবে নীল। মেঘ জানিয়ে দেয় সে নতুন করে আর কিছু ভাবতে চায়না এবং তার কাছে যেটুকু সময় আছে তার মধ্যেই তাকে কোর্টে পৌঁছতে হবে। সেই সময় সেখানে উপস্থিত হন ঠাম্মি। মেঘ ঠাম্মিকে জানায় সে আসায় ভালো হয়েছে নচেৎ তার সঙ্গে আর কোনোদিন দেখা হতো না।

ঘুরে গেল গল্প! ডিভোর্স পেপার ছিঁড়ে ফেলে সকলের সামনে নীলকে জড়িয়ে ধরলো মেঘ, প্রকাশ্যে ধামাকাদার পর্ব 

Icche Putul

মেঘ চলে যেতে গেলে ঠাম্মি নীলকে জিজ্ঞেস করে সে এখনো চুপ কী করে থাকবে নাকি মেঘকে আটকাবে! এরপরই দেখা যায় মেঘকে দাঁড়াতে বলে নীল। তবে কী এইবার মেঘের সব শর্ত মেনে তাকে নিজের কাছেই রেখে দেবে নীল এবং মেঘও কী তার সিদ্ধান্তের বদল ঘটাবে? কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প! জানতে দেখতে হবে ইচ্ছে পুতুল।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles