বিনোদন দুনিয়াভিডিও

Icche Putul: গল্পে নতুন টুইস্ট! জেল থেকে ছাড়া পেয়ে সকলের সামনে মেঘকে কিডন্যাপ করল রূপ

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো ইচ্ছে পুতুল (Icche Putul)। ইদানিং বেশ জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিকটি।

Advertisements

Icche Putul: জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো ইচ্ছে পুতুল (Icche Putul)। ইদানিং বেশ জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিকটি। যার কারণে একটি এপিসোডও মিস করতে রাজি নন দর্শকরা। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে তিতিক্ষা দাস (Titiksha Das), মৈনাক ব্যানার্জি (Mainak Banerjee) এবং খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন শ্বেতা মিশ্র (Sweta Mishra)।

Advertisements

Icche Putul Zee Bangla

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে গিনি ও রূপের কেস কোর্টে ওঠায় কোর্টে উপস্থিত হয়েছে গিনি সহ গোটা গাঙ্গুলী পরিবার। সকলকে চমকে দিয়ে সাক্ষী দিতে আসে মেঘ। মেঘকে দেখে সেখানেই নীল তাকে ধন্যবাদ জানায় কারণ মেঘ তাদের পাড়ায় গান গাইতে রাজি হয়েছে। সেই সময় মেঘের সঙ্গে জিষ্ণু দেখা করতে আসায় একটু অসন্তুষ্ট হয় নীল। অন্যদিকে দেখা যায় মেঘ একা কোর্টে যাওয়ায় মেঘের বাবার উপর রাগারাগি করতে থাকেন মধুমিতা দেবী।

Advertisements

Icche Putul

তিনি নিজের ভুল বুঝতে পেরে আবারও প্রার্থনা করেন যাতে নীল ও মেঘের সম্পর্কে কোনো চির না ধরে। এরপরই দেখা যায় মোকদম্মা শুরু হয় এবং কোর্টের নির্দেশে জামিন পেয়ে যায় রূপ। বাড়ি ফেরার সময় রূপ মেঘকে আবারও নোংরা নোংরা মন্তব্য করতে থাকে। বাড়ি ফিরে রূপ তার বাবাকে বোঝাতে থাকে যে সবাই মিথ্যা কথা বলছে এবং জানায় গিনি মানসিকভাবে অসুস্থ। যদিও রূপের বাবা কিছুই বিশ্বাস করে না।

ধামাকাদার এপিসোড! সকলকে চমকে দিয়ে আবারও কোর্টে গিনির পাশে দাঁড়াল মেঘ

Icche Putul

Icche Putul New Episode

এরই মধ্যে প্রকাশ্যে আসে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে নীলদের পাড়ার অনুষ্ঠানে গান গাইতে আসে মেঘ। তার গানের গলায় মুগ্ধ হন উপস্থিত সকল দর্শক। নীল সেখানে মেঘের সঙ্গে বারবার কথা বলতে চাইলেও মেঘ কিছুতেই নীলের সঙ্গে কথা বলেনা। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে রূপ সকলের সামনে মেঘের মাথায় বন্দুক ঠেকিয়ে তাকে কিডন্যাপ করে।

যদিও এমন কোনো ভিডিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এখনো প্রকাশ্যে আনা হয়নি। ইউটিউবের একটি ফ্যান পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। তবে কী সত্যিই জেল থেকে ছাড়া পেয়ে এইবার মেঘের ক্ষতি করবে রূপ! কোন দিকে মোড় নিতে চলেছে ধারাবাহিকের আগামী পর্বগুলি! জানতে দেখতে হবে ইচ্ছে পুতুল।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles