বিনোদন দুনিয়া

Kar Kache Koi Moner Katha: মহা বিপদ! মাঝ রাস্তায় শিমুল ও পুতুল পড়ল বড় সংকটে, প্রকাশ্যে দূর্ধর্ষ পর্ব

যত সময় এগোচ্ছে ততই দর্শকের প্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিক।

Advertisements

Kar kache koi moner katha: বর্তমানে জি বাংলার (Zee Bangla) কার কাছে কই মনের কথা (Kar kache koi moner katha) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। গল্পের মোড় ঘুরেছে অন্য দিকে। যত সময় এগোচ্ছে ততই দর্শকের প্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিক। নিত্য দর্শকরা সকলেই জানেন শিমুলের দর্জাল শাশুড়ি এখন তার বন্ধু হয়ে উঠেছে। সব কিছুতেই তার শাশুড়িকে পাশে পায় শিমুল।

Kar kache koi moner katha zee Bangla

Kar Kache Koi Moner Katha: মহা বিপদ! মাঝ রাস্তায় শিমুল ও পুতুল পড়ল বড় সংকটে, প্রকাশ্যে দূর্ধর্ষ পর্ব

Advertisements

ধারাবাহিকের সাম্প্রতিক টেলিকাস্ট করা পর্বে দেখা গিয়েছে পরাগ ও পলাশের বারণ সত্ত্বেও পুতুলকে নিয়ে শতদ্রুর বোনের বিয়েতে পৌঁছায় শিমুল। তার পাশে থাকে মধুবালা দেবী। শিমুলকে মারতে গেলে মধুবালা দেবী জানিয়ে দেন শিমুলের গায়ে হাত তুললে তার চেয়ে খারাপ কেউ হবে না। শেষ পর্যন্ত শতদ্রুর বোনের বিয়েতে পৌঁছায় শিমুল। সেখানে গিয়ে এসে বুঝতে পারে শতদ্রু তার বন্ধু-বান্ধবদের তার শ্বশুরবাড়ি সব কথা বলে দিয়েছে। নিজের পুরনো বন্ধু-বান্ধবদের সঙ্গে কথা বলতে থাকে শিমুল। সেই সময় শতদ্রু তাকে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে বলে সে যেন পরাগকে ডিভোর্স দিয়ে তার কাছে ফিরে আসে। শতদ্রু জানায় সে আজও শিমুলকে ভালোবাসে তাই সে ফিরে আসতে চাইলে সে স্বাচ্ছন্দ্যে তার দায়িত্ব নেবে। তবে শিমুল জানায় সে কোনোভাবেই এই কাজ করতে পারবে না।

তারাই আকাশের গার্লফ্রেন্ড, সন্ধ্যাকে সব সত্যি জানিয়ে দিল রন্টু, প্রকাশ্যে দূর্ধর্ষ পর্ব

Kar kache koi moner katha New Episode

Kar Kache koi moner katha

Advertisements

এরই মাঝে প্রকাশ্যে এসছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে শতদ্রুপ শিমুলকে বারবার বিয়ের ব্যাপারে জোর করতে থাকে। শতদ্রু জানায় এমন অনেক মেয়েরই ডিভোর্স হয় সেটা আজকের দিনে কোনো ব্যাপার না আর সে শিমুল ছাড়া অন্য কোনো মেয়েকে বিয়ে করতে পারবে না। তাই শতদ্রু শিমুলকে জানায় ভবিষ্যতে সে যদি তার সিদ্ধান্ত পরিবর্তন করে তবে যেন তাকে জানায়। এদিকে রাত হয়ে গেছে বলে শতদ্রুর বাড়ি থেকে না খেয়েই বেরিয়ে আসে শিমুল। ভাগ্যক্রমে গাড়ি খারাপ হয়ে যাওয়ায় ড্রাইভার তাদের রাস্তার মাঝেই নামিয়ে দেয়। এদিকে শিমুল ফোন না ধরায় বেজায় চটে পলাশ। পরাগের মা ও কাকিমা তাকে বলে একটু বাইরে গিয়ে দেখতে তাদের কোনো বিপদ হয়েছে কিনা! কিন্তু পরাগ জানায় সে কোনো ব্যাপারে থাকবে না। এদিকে অন্যান্য গাড়ি বুক করলেও সেই গাড়ি পায়না শিমুল। সে স্পষ্ট বুঝতে পারে বাড়িতে তার জন্য আবার কোনো ঝড় অপেক্ষা করছে। বাড়ি ফিরে আবার কোন অশান্তির মুখে পড়তে হবে শিমুলকে! জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles