বিনোদন দুনিয়াভিডিও

Kar Kache Koi Moner Katha: ভোল বদল, শিমুলের চরিত্রে কালি দিতেই ভাইয়ের ওপর গর্জে উঠলো পরাগ!, প্রকাশ্যে মোড় ঘোরানো পর্ব

বর্তমানে জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)।

Advertisements

Kar Kache Koi Moner Katha: বর্তমানে জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। সমাজের বাস্তব প্রেক্ষাপটকে তুলে ধরায় ইতিমধ্যেই এই ধারাবাহিকটি দর্শকের মন জয় করেছে। গল্পের নায়িকা শিমুল ও তার পাড়ার চার প্রতিবেশী বন্ধুকে নিয়ে আপাতত আবর্তিত হচ্ছে ধারাবাহিকের গল্প। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা সকলেই জানেন, বিয়ের পর থেকেই শশুরবাড়িতে একের পর এক অসম্মান ও অত্যাচারের মুখে পড়তে হয়েছে তাকে। নিজের সমস্ত সখও বিসর্জন দিয়েছে শিমুল। তবুও মন পায়না তার স্বামী ও শাশুড়ির। এরপরেও তাদের নিয়ে মানিয়ে গুছিয়ে থাকতে চায় শিমুল।

Kar kache Koi Moner Katha -Zee Bangla

Kar kache koi moner katha

Advertisements

ধারাবাহিকের সাম্প্রতিক টেলিকাস্ট হওয়া পর্বে দেখা গিয়েছে, শাশুড়ির তীর্থ যাত্রার টাকা জোগাড় করতে গয়না বন্ধক দিতে গেছে শিমুল। গয়না বন্ধক দেওয়ার পর বিপাশা আর শিমুল টুইংকেলকে দেখতে পৌঁছায় সুচরিতার বাড়িতে। সেখানে গিয়ে বিভিন্ন বিষয়ে নিজেদের সুখ দুঃখের কথা ভাগ করে নেয় তারা। এরপরই বিপাশা সুচরিতাকে জানায় শিমুল তার শাশুড়ি মায়ের জন্য কি করেছে। এমন কথা শুনে রীতিমতো অবাক হয় সুচরিতা। এছাড়াও সে বলে শিমুলের সম্বন্ধে সে আরও একটি কথা জানতে পেরেছে। এরপরই সুচরিতা বিপাশার কাছে জানতে চাইলে সে শিমুলের প্রাক্তনের কথা জানায় তাকে। শিমুল তাদেরকে জানায় ছেলেটি তার থেকে পাঁচ বছর সময় চেয়েছিল। কিন্তু শিমুলের কাছে পাঁচ দিনও দেওয়ার মতো সময়ছিল না। তাই বাধ্য হয়ে সে বিয়ে করেছে পরাগকে। এইসব কথা শুনে মন খারাপ হয়ে যায় সুচরিতা আর বিপাশার।

Kar Kache Koi Moner Katha

Advertisements

অন্যদিকে শেষ ক্লাস না হওয়ায় বাড়ি ফিরে আসে পরাগ। ফিরে এসেই সে দেখে শিমুল বাড়িতে নেই। শিমুল কোথায় গেছে এই নিয়ে তার শশুরবাড়িতে শুরু হয় জল্পনা কল্পনা। এর মাঝেই পলাশ বলে ওঠে যে শিমুল হয়তো কারো সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করতে যায়। সে জানতে পেরেছে তার একজন প্রেমিক ছিল। সে বলে হয়তো তার সাথেই দেখা করতে যায়। এই কথায় ভয় পায় পরাগ ও শিমুলের শাশুড়ি।

জল্পনার অবসান! নীলের সঙ্গে বিয়ের আগেই ময়ূরীর শয়তানি ফাঁস! প্রকাশ্যে মোড় ঘোরানো পর্ব

Kar Kache Koi Moner Katha: ভোল বদল, শিমুলের চরিত্রে কালি দিতেই ভাইয়ের ওপর গর্জে উঠলো পরাগ!, প্রকাশ্যে মোড় ঘোরানো পর্ব

এইসব শুনে পলাশকে ধমক দিয়ে তার কাকিমা বলেন পূর্বের সম্পর্ক থাকলে কী ভবিষ্যতে আর বিয়ে করতে নেই? তিনি আরো বলেন, যদি পলাশ আর প্রতীক্ষার সম্পর্কটা ভেঙ্গে যায় তবে কি ভবিষ্যতে তারা অন্য কাউকে বিয়ে করবে না? কিন্তু এইসবের মাঝে রীতিমত মাথা খারাপ হয়ে গিয়েছে পরাগ ও তার মায়ের। বাড়ি ফিরলে কি অপেক্ষা করছে শিমুলের জন্য! পলাশের কথা কী বিশ্বাস করবে পরাগ নাকি পাশে দাঁড়াবে শিমুলের! কোন খাতে বইবে ধারাবাহিকের গল্প জানতে দেখতে হবে কার কাছে কই মনের কথা।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles