বিনোদন দুনিয়া

Kar kache Koi Moner Katha: মিটে গেল মান অভিমান! শাশুড়ির তীর্থযাত্রার জন্য গয়না বন্ধক দিল শিমুল! তবে এবার কি গলবে বরফ?

কলকাতা মেয়ে শিমুলের মফস্বলে বিয়ে হয়ে আসা থেকে শুরু হয়েছে ধারাবাহিকের গল্প।

Advertisements

Kar kache Koi Moner Katha: বর্তমানে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবহিক হলো কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। অল্প কয়েকদিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকের মন জয় করে নিয়েছে। কলকাতা মেয়ে শিমুলের মফস্বলে বিয়ে হয়ে আসা থেকে শুরু হয়েছে ধারাবাহিকের গল্প। কথায় বলে মেয়েরাই মেয়েদের শত্রু, কিন্তু একজন মেয়ে কীভাবে আর একটি মেয়ের বিপদে আপদে পাশে দাঁড়াতে পারে বন্ধু হয়ে উঠতে পারে সেই নিয়েই এই ধারাবাহিকের মূল গল্প আবর্তিত হচ্ছে। এইবার ধারাবাহিকের নতুন পর্বে দেখা যাবে এক দুর্দান্ত চমক। যেখানে দেখা যাবে, শাশুড়ির তীর্থযাত্রার জন্য নিজের গয়না বন্দক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শিমুল।

Kar kache koi moner katha New Episode

Kar kache Koi Moner Katha

Advertisements

এমন দৃশ্য দেখে মধুবালা ও শিমুলের সম্পর্ক ভালো হবে বলে আশা করছেন সকল দর্শক। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে শিমুলের শাশুড়ি তীর্থযাত্রা করতে চান। কিন্তু তার কোন ছেলে তাকে টাকা পয়সা দিতে নারাজ। অন্যদিকে ছেলেদের উপর রাগ করে খাওয়া দাওয়া বন্ধ করেছে শিমুলের শাশুড়ি।

Kar kache Koi Moner Katha: মিটে গেল মান অভিমান! শাশুড়ির তীর্থযাত্রার জন্য গয়না বন্ধক দিল শিমুল! তবে এবার কি গলবে বরফ?

Advertisements

শিমুল শাশুড়িকে খেয়ে নিতে বললেও সে জানায় তিনি অবেলায় ভাত খাবেন না। তখন শিমুল বলে যে সে তাঁর জন্য চিড়ে ভাজা এবং গজা নিয়ে এসেছে। সবাই মিলে তাই খাবে। এর সঙ্গেই শিমুল তার শাশুড়িকে সাফ জানায় যে সে তার শাশুড়িকে মাছ খাওয়া ধরাবে। এই শুনে শিমুলের শাশুড়ি জানায় এসব যেন তাঁর সামনে বলা হয়।সে জানায় এইসব কথা শোনাও পাপ। তিনি একজন বিধবা মানুষ হয়ে কখনোই মাছ খাবেন না। তিনি আরো বলেন পাড়ার লোকে শুনলে কী বলবে তাকে। এই কথার পরিপ্রেক্ষিতে শিমুল তাকে বলে জানলেও বা কি শুনলেও বা কি সে মাছ খাবে।

গল্পে নয়া মোড়! সকলের সামনে ছেলের আসল মুখোশ খুলে দিল রূপের বাবা! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Kar kache koi moner katha

এরপরের দৃশ্যেই দেখা যায় শিমুল বিপাশাকে ফোন করে বলে যে সে সোনার দোকানে যেতে চায়। এই কথা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে যে শাশুড়ির তীর্থযাত্রার জন্য কোনও গয়না বন্ধক রেখেই টাকার জোগাড় করবে সে। তবে কি এইবার শিমুলকে বুঝতে পারবে মধুবালা! শাশুড়ি-বৌমার সম্পর্ক কি মধুর হবে এবার! নাকি আবারও তাকে ভুল বুঝবে মধুবালা! কোন দিকে মোড় নেবে গল্প, জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles