বিনোদন দুনিয়া

Neem phooler Madhu: শেষ রক্ষা হল না! জেঠুর কাছে ধরা পরে চরম মূল্য দিতে হল চয়ন ও রুচিকে, প্রকাশ্যে ধুন্ধুমার পর্ব 

যৌথ পরিবারকে কেন্দ্র করে এই ধারাবাহিকের কাহিনী আবর্তিত হচ্ছে।

Advertisements

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) অন্যতম চরচিত ধারাবাহিকের তালিকায় রয়েছে নিম ফুলের মধু (Neem phooler Madhu)। যৌথ পরিবারকে কেন্দ্র করে এই ধারাবাহিকের কাহিনী আবর্তিত হচ্ছে। প্রথম দিন থেকেই গল্পের নায়িকা পর্ণার প্রতিবাদী চরিত্র মন কেড়েছে দর্শকদের। ইদানিং ধারাবাহিকের প্রতিটি পর্বেই থাকছে নিত্য নতুন চমক। নিত্য দর্শকরা সকলেই জানেন প্রথমবার চয়ন ও রুচিরাকে রেস্টুরেন্টে ঈশা ও মৌমিতার চক্রান্ত থেকে উদ্ধার করেছিল পর্ণা।

Neem Phooler Madhu Zee Bangla

Neem phooler Madhu

Advertisements

ধারাবাহিকের সাম্প্রতিক টেলিকাস্ট হওয়া পর্বগুলিতে দেখা গিয়েছে, প্রথমবারের প্ল্যান ভেস্তে যাওয়ায় ঈশা মৌমিতাকে চয়ন ও পর্ণার উপর নজরদারি করতে বলে। ঈশার কথামতো মৌমিতা তাদের ওপর লক্ষ্য রাখলে পর্ণা ও চয়নের সকল কথা জানতে পারে তারা। এরপরই তারা সব কথা জানিয়ে দলে টানে কৃষ্ণাকে। কিভাবে পর্ণাকে সকলের সামনে বিপদে ফেলে চয়ন ও রুচিরাকে ধরা যায় তার জব্বর প্ল্যান করে ঈশা, মৌমিতা ও কৃষ্ণা। সৃজনের সুস্থতার দোহাই দিয়ে পর্ণাকে মন্দিরে নিয়ে যায় তারা। এরপর বুদ্ধি করে পর্ণার ফোন থেকে রুচিরাকে মেসেজ করে দত্ত বাড়িতে এসে চয়নের সঙ্গে একান্তে সময় কাটাতে বলে ঈশা। এদিকে মৌমিতা অয়নকে সব কিছু বলে রাখে তাই পর্ণার কথা মতো রুচিরা বাড়িতে এলেই অয়ন খবর দেয় মৌমিতাকে।

Neem Phooler Madhu New Episode

Neem phooler Madhu

Advertisements

এরই মাঝে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে, দত্ত বাড়িতে রুচিরার আসার কথা সকলের সামনে সৃজনকে বলে মৌমিতা এবং বলে এইসবই পর্ণার কথায় হয়েছে। পর্ণা বুঝতে পারেনা রুচিকে বারণ করা সত্ত্বেও সে কেন এল! এরই মাঝে সৃজন ও কৃষ্ণা দোষারোপ করতে থাকে পর্ণাকে। পর্ণা যে এই কাজ করেনি তা বিশ্বাস করে না সৃজন উপরন্ত কৃষ্ণা বলে কর্নার মোবাইল ফোন দেখলেই বোঝা যাবে কে ঠিক কে ভুল! পর্ণা দেখে সত্যিই তার ফোন থেকে মেসেজ গেছে সে বুঝতে পারে এই কাজ ঈশাই করেছে। কিন্তু সৃজন পর্ণার ফোনটা নিয়ে মেসেজ দেখে তাকেই দোষারোপ করতে থাকে। এরপর পর্ণা ঈসাকে মারতে গেলে তার উপর আরও ক্ষেপে যায় সৃজন।

‘এটা কী হয়ে গেল’! রূপের কাণ্ড দেখে কান্নায় ভেঙে পড়ল গিনির বাবা- মা, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Neem phooler Madhu: শেষ রক্ষা হল না! জেঠুর কাছে ধরা পরে চরম মূল্য দিতে হল চয়ন ও রুচিকে, প্রকাশ্যে ধুন্ধুমার পর্ব 

এদিকে চয়না ও রুচিরা ভেসে যায় ভালবাসার সাগরে। একে অপরকে মনের কথা বলতে থাকে এবং শেষ পর্যন্ত রুচিকে জড়িয়ে ধরে চয়ন। পর্ণা মনে মনে ভাবতে থাকে আজ সে কোনোভাবেই রুচিরা আর চয়নকে বাঁচাতে পারবে না। চয়ন যখন রুচি থাকে জড়িয়ে ধরে আছে ঠিক সেই সময় চয়নের ঘরের দরজা খুলে প্রবেশ করে জেঠুমনি। চয়নকে ওই অবস্থায় দেখে তার উপর খর্গহস্ত হয় সে। সামনে চলে আসে চয়ন ও রুচিরার প্রেমের কথা! তবে এইবার কোন দিকে মোড় নেবে গল্প? জেঠুমনিকে মানাতে পারবে কি পর্ণা! নাকি দত্ত বাড়ির অন্যান্য সদস্য সহ সৃজন আবারও ভুল বুঝে দূরে সরে যাবে পর্ণার থেকে! কি হতে চলেছে ধারাবাহিকের আগামী পর্বগুলিতে জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles