বিনোদন দুনিয়াভিডিও

Sandhyatara: সন্ধ্যা তারার দিদি! সত্যের মুখোমুখি হতেই সন্ধ্যাকে ত্যাগ করার সিদ্ধান্ত নিল আকাশ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

দুই বোনের একে অপরের প্রতি নিঃস্বার্থ ভালোবাসাই এই গল্পের প্রধান ইউএসপি।

Advertisements

Sandhyatara: বর্তমানে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) মেগা সন্ধ্যাতারা (Sandhyatara)। গল্পের প্রতি পর্বে থাকছে নিত্য নতুন চমক। আপাতত গল্প যে দিকে মোড় নিয়েছে তাতে একটি এপিসোডও মিস করতে চাইছেন না দর্শক। ইতিমধ্যে রন্টু জেনে গিয়েছে তারাই সন্ধ্যার বোন এবং আকাশের গার্লফ্রেণ্ড। এরপরই সে তারাকে জানিয়েছে যে সে বাড়ি গিয়ে সবাইকে সবটা বলে দেবে।

Sandhyatara Zee Bangla

Sandhyatara

Advertisements

ধারাবাহিকের সাম্প্রতিক টেলিকাস্ট হওয়া পর্বে দেখা গিয়েছে, বিজয়া হসপিটাল থেকে সন্ধ্যাকে নিয়ে বাড়ি ফেরে। এদিকে পিসিমা, শৈল সন্ধ্যার বরণের ব্যবস্থা করলে বিজয়া তাদের জিজ্ঞেস করে যে তারা কিভাবে জানল আজ সন্ধ্যা বাড়ি ফিরছে! পিসিমা ও শৈল বলে সন্ধ্যা জমের দুয়ার থেকে ফিরে এল তার বরণ করবে না তারা! এরপরই শৈল সন্ধ্যাকে মা দুর্গা বলে তার গালে সিঁদুর লাগিয়ে দিলে বিজয়া রেগে গিয়ে বলে মা দুর্গা বলে সন্ধ্যার বিসর্জন করতে চাইছে তারা যা কোনদিন হতে দেবে না বিজয়া। হুলো বাবুকে ছেড়ে চলে যেতে হবে এই কথা ভেবে তার মাথা ঘুরে গেল আকাশ তাকে কোলে করে ঘরে নিয়ে যায়। সন্ধ্যা আকাশের ভালোবাসা দেখে অবাক হই। এরই মাঝে বিজয়া বাড়ির সকলকে ডেকে বলে আজ বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করবে সে। এরপরই সন্ধ্যার ঘরে এসে রন্টু বলে দেয় তারা হসপিটালে তাকে দেখতে গিয়েছিল তাই তাকে যেন সন্ধ্যা নেমন্তন্ন করে। এরপরই সন্ধ্যা বিজয়াকে বলে তার বাড়ির সবাইকে বলতে। আকাশ বলে সে নিয়ে গিয়ে সন্ধ্যার বাড়ির লোককে বলে আসবে। এই বলে সে বাইরে বেরিয়েই ফোন করে তারাকে। কিন্তু তারা ফোন কেটে দেয় বারবার। আকাশ ভাবতে থাকে তারা বোধহয় তার উপর রাগ করেছে।

Sandhya Tara

Advertisements

এদিকে সামনে রাধাগোবিন্দর মন্দির দেখে আকাশ সেখানে যায় মনের কথা জানাতে। সেখানে গিয়েই সে দেখতে পায় তারাকে। তারা যখন বিজরীকে বলতে থাকে মেজদিকে ওই বাড়িতে যেতে দিস নি তো? ও ওখানে গেলে বড় বিপদ হয়ে হবে ঠিক তখনই আড়াল থেকে সে তারা ও বিজরির সব কথা শুনে নেয় আকাশ। সে তারার সামনে চলে আসে এবং বলে তারা ও সন্ধ্যা যে দুই বোন সেই কথা কেন তারা জানায়নি? কেন তার জীবনটাকে তারা শেষ করেছে দুজন মিলে? তারা জানায় সন্ধ্যা বিয়ে করতে চাইত না কিন্তু সে যখন বিয়ে করতে রাজি হয়েছে তখন তারা কেমন ভাবে বলবে যে সন্ধ্যা যাকে ভালোবাসে তারাও তাকেই ভালবাসে। আকাশ জানায় যে দিদির জন্য তারা এত আত্মত্যাগ করেছে তারার সামনেই সেই দিদির মাথার সিঁদুর মুছে সে বাড়ির বাইরে বের করে দেবে। আকাশের এমন কথা শুনে কাঁদতে কাঁদতে আকাশের পা ধরে সন্ধ্যা।

মহাবিপদ! সকলের সামনে পর্ণাকে বিপদে ফেলল ঈশা, প্রকাশ্যে ধুন্ধুমার পর্ব

Sandhyatara New Episode

Sandhyatara

এরই মাঝে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাবে, আকাশ ঠাকুরের পা ছুঁয়ে প্রতিজ্ঞা করে যে আজকের সন্ধ্যার জন্য যে অনুষ্ঠানের আয়োজন হয়েছে বাড়িতে সেই অনুষ্ঠানেই সব কথা সবাইকে জানিয়ে দেবে আকাশ। তারা তার হাতেপায়ে ধরলেও কোনো কথা সে শোনে না। তবে কি এইবার সন্ধ্যার সামনে সবটা চলে আসবে? সব সত্যি জেনে কি করবে সন্ধ্যা? কোন দিকে মোড় নেবে তাদের তিনজনের জীবন! জানতে দেখতে হবে সন্ধ্যাতারা।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles