বিনোদন দুনিয়া

Mili Serial: জি বাংলার হাত ধরে ফিরছে ‘ফড়িং’ ! আসছে নতুন ধারাবাহিক ‘মিলি’

স্টার জলসার ফড়িং আবারও ফিরছে টেলি পর্দায়।।

Advertisements

Mili Serial: বর্তমানে যে কোনো ধারাবাহিক কতদিন চলবে তানি নির্ধারণ করে দেয় টিআরপি তালিকা। এই তালিকায় আশানুরূপ ফল না করলে শেষ পর্যন্ত ধারাবাহিকগুলির স্লট বদল হয় কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফে পুরোপুরি বন্ধ করে দেওয়া হয় সিরিয়ালগুলি। বর্তমানে প্রত্যেকটি চ্যানেলেই বন্ধের মুখে পুরনো ধারাবাহিকগুলি আর সেই জায়গায় একের পর এক তাদের জায়গা দখল করে নিচ্ছে নতুন ধারাবাহিক। এই সব নতুন ধারাবাহিকর প্রতি দর্শকদের আকৃষ্ট করতে পরিচালকদের হাত ধরে উঠে আসছে বিভিন্ন নতুন নতুন মুখ। স্টার জলসা হোক বা জি বাংলা সর্বত্রই ঘটছে একই ঘটনা।

Mili Serial: জি বাংলার হাত ধরে ফিরছে 'ফড়িং' ! আসছে নতুন ধারাবাহিক 'মিলি'

Advertisements

একের পর এক ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করা হচ্ছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে। গত বছর স্টার জলসায় বন্ধ হয়েছিল আলতাফড়িং (Alta Phoring) ধারাবাহিকটি। যেখানে মূল চরিত্রে অভিনয় করেছিলেন খেয়ালী মন্ডল (Kheyali Mondal) এবং অর্ণব ব্যানার্জি। এই ধারাবাহিকের মাধ্যমেই খেয়ালী মন্ডল নতুন মুখ হিসেবে উঠে এসেছিলেন টেলিভিশনের পর্দায়। প্রথম দিকে টিআরপি তালিকায় ভালো ফলাফল করলেও শেষের দিকে একঘেয়ে গল্পে বিরক্ত হয়ে ওঠে দর্শক। ফলস্বরূপ বন্ধ হয় আলতাফড়িং ধারাবাহিকটি। তবে বন্ধ হবার পর থেকে দর্শকের প্রিয় ফড়িং চরিত্রটিকে মিস করছিলেন সকলেই।

এক ঝলকে

Advertisements

New Mili Serial Zee Bangla

Mili

স্টার জলসার এই নবাগতা আবারও ফিরছে টেলি জগতে।তবে স্টার জলসা (Star Jalsha) নয় জি বাংলার (Zee Bangla) ‘মিলি (Mili)’ নামক একটি নতুন ধারাবাহিকের মধ্য দিয়ে টেলি পর্দায় ফিরছে খেয়ালী মন্ডল।জুটি বেঁধেছেন ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ অনুভব কাঞ্জিলালের (Anubhav Kanjilal) সঙ্গে। হইচইয়ের (Hoichoi) ‘সম্পূর্ণা (sampurna)’ ধারাবাহিকের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অনুভব। বড় পর্দার পর এই প্রথম ছোটো পর্দায় ফিরছেন নায়ক।

গাড়ি অ্যাকসিডেন্টে মারা গেল পরাগ! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Mili Serial Promo

Mili

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল পেজ থেকে নতুন ধারাবাহিকের একটি প্রোমো সম্প্রচার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, বিয়ের দিন কনের সাজে ব্যস্ত নায়িকা। তবে ঠিক সেই সময় তার হবু বরের ফোন আসে তার কাছে। তার বর তাকে গলার ডায়মন্ড নেকলেস দেখাতে বললেও সে মজার ছলে সেটি দেখায় না। অতঃপর তাদের দেখা হয় বিয়ের মন্ডপে শুভদৃষ্টির সময় এবং সেই সময়ই বন্দুক হাতে বিয়ের মন্ডপে প্রবেশ ঘটে নায়কের। সে বিয়ের মন্ডপ থেকে অজ্ঞান অবস্থায় তুলে নিয়ে যায় নায়িকাকে। জ্ঞান ফিরলে নায়িকা জানায় জীবনে যখন সে ভালোবাসা পেল ঠিক তখনই তার এত বড় সর্বনাশ করল নায়ক। কিন্তু অজ্ঞাত সেই লোকটি নায়িকাকে জানায়, এটা করে সে অনেক বড় সর্বনাশের হাত থেকে তাকে বাঁচিয়েছে। কোন সর্বনাশের ইঙ্গিত দিল নায়ক? জানতে হলে জি বাংলার পর্দায় দেখতে হবে মিলি (Mili)।

এরকম আরও প্রতিবেদন পড়তে ফলো করতে পারেন আমাদের  Google News পেজটি

Related Articles